প্রচ্ছদ

প্রবাসীদের নিয়ে শিপনের এবারের শর্ট ফিল্ম “প্রবাসীর আদর্শবান স্ত্রী” (ভিডিওসহ)

১১ মার্চ ২০১৯, ১৮:০৭

সোনালী সিলেট
প্রবাসীদের নিয়ে শিপনের এবারের শর্ট ফিল্ম “প্রবাসীর আদর্শবান স্ত্রী” (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক ::: বিভিন্ন সময় আমরা ইউটিউবে দেখি কিছু ইউটিউবার প্রবাসীর স্ত্রীদের নিয়ে বাজে বাজে নাটক শর্ট ফিল্ম নির্মাণ করেন যেমন “প্রবাসীর স্ত্রীর পরকিয়া, প্রবাসীর স্ত্রীর দেবরের সাথে প্রেম, প্রবাসীর স্ত্রী পালিয়েছে ইত্যাদি। এইসব নাটক করে প্রবাসীরাসহ তাদের স্ত্রীদেরকেও ছোট করা হচ্ছে।

তাই এইসব প্রবাসীদের কথা চিন্তা বরে এবার শিপন আহমদ নির্মাণ করলেন ১৬ মিনিটের একটি শর্ট ফিল্ম “প্রবাসীর আদর্শবান স্ত্রী”।
শর্ট ফিল্মটি ১০ মার্চ রাতে ইউটিউব চ্যানেল হ্যালো বাংলায় দর্শকদের জন্য উন্মোক্ত করা হয়।

এব্যাপারে শিপন আহমদের সাথে কথা বললে তিনি জানান, বর্তমানে ইউটিউবে প্রবাসীর স্ত্রীদের নিয়ে বাজে বাজে নাটক শর্ট ফিল্ম নির্মাণ দেখে প্রবাসীদের প্রতি আন্তরিক হয়ে আমি এই শর্ট ফিল্মটি নির্মান করলাম। প্রবাসীরা আমাদের দেশেরে সম্পদ তারা রেমিটেন্স যোদ্ধা। দিন রাত পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে অর্থ উপার্জন করে আমাদের দেশে টাকা পাঠায় আর এই টাকায় আমাদের অর্থনৈতিক চাহিদা মিটে।

আমাদের সবার উচিৎ তাদের সম্মান করা তা না করে আমরা তাদেরকে সমাজের কাছে ছোট করছি। তাই আমি প্রবাসীদের কথা চিন্তা করে এই শর্ট ফিল্মটি নির্মাণ করলাম আশা করছি প্রবাসীদের কিছুটা হলেও ভালো লাগবে। আর এই শর্ট ফিল্মটি সকল প্রবাসীদের উৎসর্গ করা হলো।

আসলে প্রবাসীরা হলো আমাদের দেশের অহংকার আমরা সবাই তাদের সম্মান করি তাদের নিয়ে ভালো কিছু করি তাহলে থারাও উৎসাহীত হবে।

ইউটিউব চ্যানেল হ্যালো বাংলার প্রযোজনায়, শিপন আহমদের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করছেন, শিপন আহমদ, হেনা আলী, জাফর হোসেন রুবেল, সুইটি, শামিম আহমদ বাদশা, লিমন আহমদ, রাজন আহমদ, আলিফ, আলামিনসহ আরো অনেকে।



সংবাদটি 115 বার পড়া হয়েছে.সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •