প্রচ্ছদ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনা নিহত নিজামের বাড়িতে চলছে শোকের মাতম

১০ নভেম্বর ২০১৮, ১৭:২১

সোনালী সিলেট

কানাইঘাট সংবাদদাতা
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিজাম উদ্দিন(২৮) নামের এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। তিনি কানাইঘাট উপজেলার ২নং লীপ্রসাদ পশ্চিম ইউপির গোরকপুর গ্রামের হাজী আব্দুর রহমানের পুত্র। শুক্রবার বিকেল অনুমান ২টায় সৌদি আরবে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত নিজাম উদ্দিনের লাশ দেশে ফিরিয়ে আনার পুস্তুতি চলছে বলে তার স্বজনরা জানিয়েছেন।

স্বজনরা জানান, নিজাম উদ্দিন সৌদি আরবের আল গানিম ইন্টারন্যাশনাল জেনারেল আল সৌদিয়া ট্রেডিং কোম্পানীর তথ্য অনুসন্ধান বিভাগে কর্মরত ছিলেন। তিনি (৯ অক্টোবর) শুক্রবার সৌদিআরবের পূর্বাঞ্চলের জোবায়েল শহরের রয়েল কমিশনের কাছাকাছি তার বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান। নিহত নিজাম উদ্দিনের স্ত্রী তামান্না বেগমসহ মোহাম্মদ আলী(২) নামে একটি ছেলে রয়েছে।

এদিকে নিহত হওয়ার খবর বাড়িতে পৌছালে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। আত্মীয়রা একে একে তার বাড়িতে এসে ভীড় করে ঘটনার আদিঅন্ত জানতে চাইলে শোকের মাত্রা বাড়তে থাকে। সব মিলিয়ে নিজাম উদ্দিনের বাড়িতে এখন শোকের মাতম চলছে। নিহতের পিতা আব্দুর রহমান বলেন, নিজাম উদ্দিন দেড় বছর পূর্বে একবার ছুটি নিয়ে বাড়িতে আসে। এরপর আর দেশে আসা হয়নি। আমরা শুক্রবার দুর্ঘটনার পর সেখানে অবস্থানরত এক বাঙালীর মাধ্যমে তার নিহতের খবর জানতে পারি। তার লাশ দেশে ফিরিয়ে আনার প্রস্তুতি চলছে।



সংবাদটি 174 বার পড়া হয়েছে.সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •