প্রচ্ছদ

নগরীর কলবাখানী আবাসিক এলাকায় দিনদুপুরে গ্রিল ভেঙে আইনজীবীর বাসায় চুরি

০৭ মে ২০১৯, ১৪:২৭

সোনালী সিলেট
নগরীর কলবাখানী আবাসিক এলাকায় দিনদুপুরে গ্রিল ভেঙে আইনজীবীর বাসায় চুরি

সোনালী সিলেট ডেস্ক ::: নগরীর কলবাখানী আবাসিক এলাকায় এক আইনজীবীর বাসার গ্রিল ভেঙে ল্যাপটপ ও টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে সুপ্রীম কোর্টের হাইকোর্ট ডিভিশন ও সিলেট জেলা বারের আইনজীবী কানন আলমের খালি বাসায় (কলবাখানী বাসা নং ৩৪) এ ঘটনা ঘটে।

কানন আলম জানান, মঙ্গলবার বিকেলে কোর্ট থেকে বাসায় ফিরে তিনি দেখতে পান বাসার দক্ষিণ দিকের জানালার গ্রিল কেটে ঘরের ভিতর ঢুকে মূল্যবান জিনিসপত্র চুরি করা হয়েছে।

চুরি যাওয়া জিনিসের মধ্যে একটা এইচপি ব্রান্ডের ল্যাপটপ এবং নগদ ৪৫ হাজার টাকা রয়েছে।

আইনজীবী কানন আলম আরো জানান, “বাসার নিচতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে আমি ও আমার ভাই সারোয়ার তুহিন থাকতাম। সারাদিনই সাধারণত বাসা খালি থাকে। এ সুযোগে বাসায় চুরি হয়েছে। দুপুরের দিকে কিছু লোককে বস্তা ও ঝাড়ু নিয়ে বাসার ভিতরে পরিষ্কার করতে দেখেছেন বলেও এলাকার কয়েকজন জানিয়েছেন”।

তিনি বলেন, “আমি তাৎক্ষনিকভাবে আমার সিনিয়র সিলেট জেলা বারের সাধারণ সম্পাদক হোসেন আহমদকে জানালে তিনি এয়ারপোর্ট থানাকে অবগত করেন। পরে থানা থেকে পুলিশের একটি দল এসে বাসা পরিদর্শন করে যায়। স্থানীয় কাউন্সিলর ও এলাকার মুরুব্বীদের সাথে কথা হয়েছে। দ্রুত এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হবে”।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম শাহাদাত হোসেন জানান, “আইনজীবীর বাসায় চুরির ঘটনা জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা দায়ের হলে পুলিশ জড়িতদের খোঁজে বের করবে”।



সংবাদটি 58 বার পড়া হয়েছে.সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •