প্রচ্ছদ

প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ বানিয়াচংয়ে

১১ মে ২০১৯, ০৯:১০

সোনালী সিলেট
প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ বানিয়াচংয়ে

সোনালী সিলেট ডেস্ক ::: হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীতে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে তাকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শুক্রবার (১০মে) রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনাটি ঘটে।

ওই স্কুল ছাত্রীর মা জানান, তার স্কুল পড়ুয়া শিশুটি ওই সময় ঘর থেকে বের হয়ে উঠানে গেলে পার্শ্ববর্তী আরজত আলীর ছেলে জাহাঙ্গীর আলম (১৭) তাকে ঝাপটে ধরে তুলে নিয়ে যায়। পার্শ্ববর্তী একটি ঝাঁড়ের মধ্যে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে শিশুটির শোর-চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডা. আরশেদ আলী জানান, শিশুটির অবস্থা আশংকা জনক। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বানিয়াচং থানার (ওসি) রাশেদ মোবারক জানান, ঘটনাটি শুনেছি। জাহাঙ্গীরকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এছাড়াও শিশুটির বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর নেয়া হচ্ছে। এদিকে, এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে লম্পট জাহাঙ্গীর আলম। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।



সংবাদটি 11 বার পড়া হয়েছে.সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares