প্রচ্ছদ

নিউজিল্যান্ডকে ২৪৫ রানের টার্গেট দিল বাংলাদেশ

০৫ জুন ২০১৯, ১৭:৫৭

সোনালী সিলেট
নিউজিল্যান্ডকে ২৪৫ রানের টার্গেট দিল বাংলাদেশ

সোনালী সিলেট ডেস্ক ::: বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউ জিল্যান্ডের সামনে বড় লক্ষ্য দাঁড় করাতে পারলো না বাংলাদেশ। টস হেরে আগে ব্যাট করে ২৪৪ রানে অলআউট হয়েছে টাইগাররা। এ ম্যাচ জিততে হলে নিউ জিল্যান্ডকে ২৪৫ রান করতে হবে।

প্রথম ম্যাচের জয়ের শক্তি নিয়ে দ্বিতীয় ম্যাচের শুরুটা দারুণ করেন টাইগার দলের দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। এরপর নয় ওভারের মাথায় হেনরির বলে বোল্ড আউট হন সৌম্য। ব্যাট হাতে এই দিন ২৫ রান করেছেন সৌম্য। এরপর উইকেটে আসেন সাকিব আল হাসান।

তামিমের সাথে নতুন করে জুড়ি গড়তে। খেলার ১৪ ওভারের মাথায় ক্যাচ আউটের শিকার হন তামিম। ২৪ রানেই থেমে যায় দেশ সেরা বাঁ-হাতি এই ওপেনারের ইনিংস। এরপর মুশফিককে সাথে নিয়ে ব্যাটিং করতে থাকেন সাকিব। কিন্তু ২৪ ওভারের মাথায় দুই জনের ভুল বুঝা বুঝিতে রান আউট হন মুশফিক। এরপর উইকেটে চাপ সামলিয়ে নিউজিল্যান্ডের বোলারদের মোকাবেলা করতে সাথেক সাকিব। প্রথম ম্যাচে দুর্দান্ত হাফ- সেঞ্চুরির পর এই ম্যাচে তুলে নেন ফিফটি । এটি তাঁর ক্যারিয়ারের ৪৪তম ফিফটি ।

এরপর ৩১ ওভারে সাকিব ৬৪ রানে বিদায় নিলে চাপের মুখে টাইগাররা। সেই চাপ কাটিয়ে কিছুটা স্বস্তি ফিরে আনে মিথুনের ব্যাট। তবে সেটি ক্ষনিকের জন্য ২৬ রান করে তিনিও বিদায় নেন। পরে মাহমুদুল্লাহ ধীরে খেলে ফেরেন ২০ রান করে। শেষদিকে সাইফউদ্দিন ২২ বলে ২৯ রান করায় আড়াশ’র কাছে লক্ষ্য দিতে পারে বাংলাদেশ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •