প্রচ্ছদ

শাবিতে গাঁজাসহ ছয় বহিরাগত আটক

০৭ অক্টোবর ২০১৮, ১০:১৭

সোনালী সিলেট

ডেস্ক রিপোর্ট
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে গাঁজাসহ আটক করা হয়েছে ছয় বহিরাগত যুবক। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘সি’ এর টিলার পাশ্ববর্তী টং থেকে তাদের আটক করে পুলিশে দেয়া হয়।
প্রক্টর জহির উদ্দিন আহমেদ জানান, শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন সি এর পাশ্ববর্তী একটি টং দোকান থেকে মাদকদ্রব্যসহ ২০ থেকে ২২ বছর বয়সী বহিরাগত ছয় যুবককে আটক করে প্রক্টরিয়াল বডি। তারা প্রত্যেকেই সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তাদের সর্ম্পকে বিস্তারিত জানার জন্য রাত ১০টার দিকে জালালাবাদ থানায় সোপর্দ করা হয়েছে।
জালালাবাদ থানার ডিউটি অফিসার এএসআই রহিম উদ্দিন জানান, আটককৃতরা হলেন নেত্রকোনার মদন থানার আবুল হোসেনের ছেলে হাসান মাহমুদ, সুনামগঞ্জের দিরাই থানার মৃত সুরেশ চন্দ্রের ছেলে সৈকত দাস ও বিকাশ দাশের ছেলে রাজ দাশ, সিলেটের বালাগঞ্জের থানার জমির আলীর ছেলে মনসুর কোয়েল, মুন্সীগঞ্জের টঙ্গীর জাহাঙ্গীর হোসেনের ছেলে ফয়সল আহমেদ এবং ঢাকার কামরুদ্দিন হায়দারের ছেলে ফয়সল হায়দার। এদের অভিভাবকদেরকে বিষয়টি জানানো হয়েছে বলে তিনি জানান।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, প্রক্টরিয়াল বডি তাদেরকে আটক করে আমাদের হাতে সোপর্দ করেছে। এখন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com