প্রচ্ছদ

সুবিদবাজার থেকে ২ ছিনতাইকারী আটক

০৬ মার্চ ২০১৯, ০৯:৩৪

সোনালী সিলেট
সুবিদবাজার থেকে ২ ছিনতাইকারী আটক

সোনালী সিলেট ডেস্ক ::: সিলেট নগরীর সুবিদবাজার এলাকা থেকে তাসরিকুল ইসলাম লামি (১৯) ও লুৎফর রহমান হৃদয় (১৯) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে বলে জানিয়েছে সিলেট মহানগর পুলিশ। বুধবার (৬ মার্চ) দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (৫ মার্চ) আনুমানিক বেলা সাড়ে এগারোটার দিকে নগরীর সুবিদবাজারস্থ প্রাইমারি ট্রেনিং ইনিস্টিটিউটের (পিটিআই) গেটের সামনে থাকে তাদেরকে আটক করা হয়। এসময় অজ্ঞাতনামা আরো দুই আসামি পালিয়ে যায় বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আটককৃত তাসরিকুল ইসলাম লামি সিলেটের ওসমানীনগর থানার ইলাশপুর গ্রামের মো. দুদু মিয়ার পুত্র ও লুৎফর রহমান হৃদয় নগরীর মদিনা মার্কেট এলাকার লোকমান মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা দেড়টার দিকে একটি সিএনজি চালিত অটো রিকশা সুবিদবাজার হতে লামাকাজী যাওয়ার উদ্দেশ্যে রিজার্ভ করে তারা। পরে অটোরিকশাটি সুবিদবাজার শহীদ ক্যাডেট একাডেমির সামনে পৌঁছে বিভিন্নভাবে সময় ক্ষেপণ করতে থাকে তারা। এসময় বিষয়টি সিএনজি চালকের সন্দেহ হয়। এর একপর্যায়ে আসামীগণ সিএনজি চালককে চাকু দেখিয়ে প্রাণ নাশের হুমকিসহ সিএনজিটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

সেসময় সিএনজি চালক নিজেকে রক্ষা করতে তাদের একজনকে জড়িয়ে ধরে এবং তাকে সুবিদবাজারস্থ সিএনজি স্ট্যান্ডে নেওয়ার চেষ্টা তাসরিকুল ইসলাম লামি সিএনজি চালকের পিঠের বাম পাশে ধারালো চাকু দিয়ে আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে এবং লুৎফর রহমান হৃদয় চালকের বাম পায়ের হাঁটুর নিচে চাকু দিয়ে আঘাত করে।

পরে তারা আহত অবস্থায় সিএনজি চালকের একটি নকেয়া মোবাইল ও নগদ ১,০০০/- (এক হাজার) টাকা ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার বিষয়ে সংবাদ পেয়ে এয়ারপোর্ট থানার উপ পরিদর্শক (এসআই) মো. মোফাজ্জল হোসেন, আব্দুস ছাত্তার ও স্থানীয় লোকজনের সহায়তায় তাসরিকুল ইসলাম লামিকে ছিনতাইকাজে ব্যবহৃত একটি ধারালো চাকুসহ আটক করেন। পরে তার দেয়া তথ্য মতে আটক করা হয় লুৎফর রহমান হৃদয়কে।

পরে এয়ারপোর্ট থানার দ্রুত বিচার আইনে একটি মামলা (নং-০৬, তারিখ-০৫/০৩/২০১৯ খ্রিঃ) রুজু করা হয়।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •