প্রচ্ছদ

গোলাপগঞ্জে পীরের পুত্র পরিচয় দিয়ে টাকা ছিনতাই, আটক ১

১৬ জুন ২০১৯, ১৮:৩৬

সোনালী সিলেট

সোনালী সিলেট ডেস্ক ::: সিলেটের গোলাপগঞ্জে পীরের পুত্র পরিচয় দিয়ে অভিনব কায়দায় টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (১৬ জুন) দুপুর ১২টায় পৌর শহরের নূর ম্যানশনের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের পর পালিয়ে যাওয়ার সময় ১ জন ছিনতাইকারীকে তাদের ব্যবহৃত গাড়িসহ (কার) আটক করেছে স্থানীয় জনতা। এ ঘটনায় ১লক্ষ ১৪ হাজার টাকা নিয়ে আরো ২জন পালিয়ে গেছে বলে জানা যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হাজীপুর শুকনা গ্রামের আব্দুল মতিনের স্ত্রী চৌমুনীস্থ নূর ম্যানশনের একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিজ বাড়ী যাওয়ার পথে নূর ম্যানশনের সামনে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিন জন প্রতারক মহিলাকে খালা সম্বোধন করে কাছে আসে। এসময় তাদের একজন অন্যজনের পরিচয় দিতে গিয়ে বলে তিনি পীর সাহেবের পুত্র। তিনি আপনার টাকাগুলোকে ছুঁয়ে দিলে টাকায় বরকত হবে। তখন বৃদ্ধ মহিলা হাতের ভ্যানেটি ব্যাগের চেইন খোলে দিলে প্রতারকরা টাকাগুলা নিয়ে দ্রুত একটি কার যোগে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। মহিলার ব্যাগে ১ লক্ষ ১৪ হাজার টাকা ছিল বলে তিনি জানান।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন মোবাইল ফোনের মাধ্যমে খবর পাঠাতে থাকলে কারটি আটকানোর জন্য প্রথমে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ী ইউনিয়ন অফিসে সামনে ব্যারিকেড দেয়া হয়। এই ব্যারিকেড ভেঙ্গে ছিনতাইকারীরা আরো অগ্রসর হতে থাকলে হেতিমগঞ্জ বাজারের পশ্চিমে তাদেরকে আটক করতে চাইলে দুজন পালিয়ে যায়। এসময় তাদের ব্যবহৃত কার (ঢাকা মেট্রো গ ১৩-০০৩০) গাড়ীসহ ছিনতাইকারী নায়েব আলী (৪২) কে জনতা হাতে নাতে আটক করে। নায়েব আলী মৌলভীবাজার জেলার সদর থানার গীর্জাপাড়া গ্রামের মৃত এলাইছ মিয়ার পুত্র। তবে টাকা উদ্ধার করা যায়নি।

পরে পুলিশ সেখান থেকে ছিনতাইকারী নায়েব আলীকে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা হয়েছে বলে জানা যায়। অনেকের অভিযোগ এ ঘটনার সঙ্গে স্থানীয় চক্র জড়িত থাকতে পারে। ধৃত ছিনতাইকারী নায়েব আলীর তথ্যে জানা যায় যারা তার সঙ্গে ছিল তাদের বাড়ীও মৌলভীবাজার জেলায় ।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ টাকা উদ্ধার ও পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com