প্রচ্ছদ

জৈন্তাপুরে ১২ বছরের শিশুর লাশ উদ্ধার

০৮ জুলাই ২০১৯, ১৮:০১

সোনালী সিলেট

সোনালী সিলেট ডেস্ক ::: সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের কমলাবাড়ী মোকামটিলা গ্রামে সুলতানা বেগম (১২) নামের এক শিশুর গলায় ওড়না পেছানো লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে এটি আত্মহত্যা।  এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) উপজেলার নিজপাট ইউনিয়নের কমলাবাড়ী মোকামটিলা গ্রামের নিজ বসত ঘরের টিনের চালের বর্গার সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত সুলতানা পিতা-মাতা জীবিত না থাকায় সে তার আত্মীয়র বাসায় থাকত। গত কিছুদিন ধরে সে তার বাড়ীতে আসে। রাতে কোন এক সময় সে ঘটনাটি ঘটিয়েছে।  এলাকাবাসী বিষয়টি দেখে পুলিশ কে জানালে জৈন্তাপুর মডেল থানার এস.আই প্রদীপ কুমার রায় ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে অধিকতর তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার এস.আই প্রদীপ কুমার রায় বলেন, সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করি। সুরতহাল রির্পোট তৈরি করে অধিকতর তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী হাসপাতালে লাশ প্রেরণ করি। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com