প্রচ্ছদ

কুলাউড়ায় ‘ছিনতাইকারীর কোপে’ যুবক আহত

০৮ জুলাই ২০১৯, ১৮:০৮

সোনালী সিলেট

সোনালী সিলেট ডেস্ক ::: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৌর শহরে ছিনতাইকারীর এলোপাতাড়ি কোপে বাচ্চু মিয়া (২৭) নামে এক যুবক গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৭ জুলাই) এ ঘটনায় কুলাউড়া থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনো পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

জানা যায়, ১ জুলাই রাত সাড়ে ৮টার দিকে উছলাপাড়ায় বাদে মনসুর রোডে বাচ্চু মিয়ার কাছ থেকে ছিনতাইকারীরা নগদ ২৯ হাজার টাকাসহ স্যামসাং স্মার্টফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় আহত বাচ্চু মিয়ার বড় ভাই মো. সোনা মিয়া বাদী হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পৌর শহরের উছলাপাড়াস্থ সিএনজি পাম্পের পাশে বাচ্চু মিয়া ও তাঁর ভাইদের একটি ক্রোকারিজের দোকান রয়েছে। ১ জুলাই সোমবার রাত সাড়ে ৮টার দিকে দোকানের পণ্য ক্রয়ের জন্য বাসা থেকে বড় ভাই সোনা মিয়ার কাছ থেকে নগদ ২৯ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন বাচ্চু মিয়া। আগে থেকে ওত পেতে থাকা চাঁতলগাঁও এলাকার বাসিন্দা প্রয়াত লোলাই মিয়ার পুত্র রাসেল মিয়া (৩২) ও একই এলাকার তবুর মিয়ার পুত্র ইমরান মিয়া (২৫) সহ আরো দুজন যুবক মনসুর রোডে বাচ্চুর পথরোধ করে। পরে বাচ্চুকে চাকু ও ধারালো ক্ষুর ঠেকিয়ে তাঁর সাথে টাকাসহ মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় বাচ্চু টাকা ও মোবাইল দিতে অস্বীকৃতি জানালে রাসেল ও ইমরানসহ বাকিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নগদ ২৯ হাজার টাকা ও স্যামসাং জে সেভেন মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে পথচারীরা আহত অবস্থায় রাস্তায় বাচ্চুকে পড়ে থাকতে দেখে তাঁর ভাইকে খবর দেন। খবর পেয়ে তাঁর বড় ভাই সোনা মিয়া এসে বাচ্চুকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের আটকের চেষ্টা করছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।



সংবাদটি 18 বার পড়া হয়েছে.সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •