প্রচ্ছদ

বিকাশে পরিশোধ করা যাবে জালালাবাদ গ্যাসের বিল

১১ জুলাই ২০১৯, ১৮:০৫

সোনালী সিলেট

সোনালী সিলেট ডেস্ক ::: এখন থেকে বিকাশের মাধ্যমেই পরিশোধ করা যাবে জালালাবাদ গ্যাসের বিল। বিকাশ একাউন্ট থেকে জালাবাদ গ্যাসের গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন।

এ লক্ষ্যে বৃহস্পতিবার দুৃপুরে জালালাবাদ গ্যাস ট্রান্সিমসন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি. ও বিকাশ লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

সিলেট নগরীর একটি হোটেলে আয়োজিত এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের জেনারেল ম্যানেজার প্রকৌশলী শাহিনুর ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় জালালাবাদ গ্যাসের আওতাভূক্ত সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গলের প্রায় এক লাখ গ্রাহক বিকাশে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।

বিকাশ কর্মকর্তারা জানান, এই চুক্তির ফলে গ্যাসহকদের গ্যাস বিল পরিশোধ ঝামেলামুক্, সহজ, সাশ্রয়ী ও নিরাপদ হবে। কেবল বিল পরিশোধ নয়, গ্রাহকরা বিল পরিমানও তাতের বিকাশ একাউন্টের মাধ্যমে জানতে পারবেন।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, প্রথধাগত পদ্ধতিতে বিল পরিশোধে গ্রাহকদের যত ধরণের অসুবিধা তা দূর করে বিল পরিশোধ একেবারেই সহজ করতে ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সাথে কাজ করছে বিকাশ।

গ্রাহকরা ×২৪৭# ডায়াল করে অথবা বিকাশ অ্যাপ ব্যবহার করে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।



সংবাদটি 26 বার পড়া হয়েছে.সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •