প্রচ্ছদ

সুনামগঞ্জে পুলিশের পৃথক অভিযান : মাদকসহ গ্রেফতার ২

২৫ আগস্ট ২০১৯, ২০:২৬

সোনালী সিলেট ডেস্ক :::

সুনামগঞ্জে পৃথক অভিযানে মাদক সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক ব্যবসা আর করবে না মর্মে বিজিবির অনুষ্ঠানে স্বেচ্ছায় আত্মসমর্পণের ৬ মাসের মাথায় দোয়ারাবাজারে ফের ইয়াবাসহ মাদক স¤্রাট আলালকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার বিকালে দোয়ারাবাজার থানার একদল পুলিশ উপজেলার বোগলাবাজারে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। আটক আলাল মিয়া (২৮) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের নুনু মিয়ার পুত্র। পুলিশ জানায়, সে দীর্ঘদিন যাবৎ মদ, গাঁজা ও ইয়াবা ব্যবসা করে আসছে এবং বিভিন্ন উপজেলায় মাদক পাচারকারী বলে পরিচিত। চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি ২৮বিজিবির অনুষ্ঠানে সে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সীমান্ত এলাকায় বিভিন্ন অপরাধ কর্মের সাথে জড়িত (সীমান্তঅতিক্রম, সুপারী চুরি, গরু চুরি এবং মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ) আলালসহ ২৪ জন তাদের জীবনের বিভিন্ন অপরাধের কথা তুলে ধরে স্বাভাবিক জীবনে ফেরত আসার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে।
২৮ বিজিবি কর্তৃক আয়োজিত আলোকিত সীমান্তের শ্লোগানের প্রতি সমর্থন ব্যক্ত করে ”আলোর পথে” অনুষ্ঠানের মাধ্যমে তারা সুস্থ ও স্বাভাবিক জীবনে ফেরত আসার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।
ওই অনুষ্ঠানে অধিনায়ক, মেডিক্যাল অফিসার, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকসহ অন্যান্যরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেন। এর কিছুদিন যেতে না যেতেই সে আবার মাদক ব্যাবসার সাথে জড়িত হয়।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে মাদক বিক্রয় করার সময় ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়েছে। আসামী আলাল মিয়াকে কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে। তাকে রোববার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।
এদিকে দক্ষিণ সুনামগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ সুজন মিয়া (২৮) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সুজন মিয়া দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের খিদিরপুর গ্রামের আমির উল্লাহ’র ছেলে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার রামেশ্বর বাজার থেকে তাকে আটক করে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com