প্রচ্ছদ

শমশেরনগরে বণিক কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক আবেদুর হামলায় গুরুতর আহত

২৫ আগস্ট ২০১৯, ২১:০১

সোনালী সিলেট ডেস্ক :::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজার বণিক কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবেদুর রহমান এর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আহত আবেদকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) রাত ১টায় শমশেরনগর বাজার থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে কেছুলোটি গ্রামে হামলার এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী আবেদুর রহমানের পিতা কমলগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. দরুদ আলী অভিযোগ করে বলেন, শমশেরনগর বাজার থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে কেছুলোটিস্থ গ্রামের রাস্তায় আসার পর পূর্ব পরিকল্পিতভাবে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় চিহ্নিত ৪ থেকে ৫ জন সন্ত্রাসী হামলা চালায়। চক্র লোহার রড, দা দিয়ে হামলা চালিয়ে আমার ছেলেকে জখম করে। এ সময় মোটর তার সাইকেলটিও ক্ষতিগ্রস্ত হয়। আবেদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

তিনি বলেন, আহত আবেদের চিকিৎসার জন্য হাসপাতালে ব্যস্ত থাকায় আইনি কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারিনি। রোববার (২৫ আগস্ট) রাতে থানায় লিখিত অভিযোগ দেব আমরা। তবে বিষয়টি কমলগঞ্জ থানার ওসি এবং শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) অরুপ কুমার চৌধুরী বলেন, বিষয়টি শুনেছি, তবে হামলায় আহত আবেদ মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলার এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলে এ ব্যাপারে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com