প্রচ্ছদ

প্রধানমন্ত্রীকে নিয়ে অপপ্রচারের দায়ে বিশ্বনাথ থেকে গ্রেপ্তার ১

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৫

সোনালী সিলেট

সোনালী সিলেট ডেস্ক ::: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রী ও সাংসদদের সম্পর্কে অশ্লীল, মিথ্যা, ও সম্মানহানির ছবি শেয়ার ও পোষ্ট করায় সিলেটের বিশ্বনাথ থেকে ১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল তাকে গ্রেপ্তার করে রোববার (৮ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন এএসপি সত্যজিৎ কুমার ঘোষ।

গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা- বদরুল ইসলাম (৪০), পিতা- মৃত আব্দুল হামিদ, সাং- শষ্য উরা, থানা- দক্ষিণ সুরমা, এসএমপি, সিলেট ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সিলেট জেলার বিশ^নাথ থানাধীন মুন্সিবাজারের নিউ আলী বস্ত্রালয় এন্ড সুজ ষ্টোরের ভিতর থেকে বদরুল ইসলামকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। উক্ত ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় তার ব্যবহৃত ফেসবুক আইডি (১) বদরুল ইসলাম বিজয় এবং (২) বদরুল ইসলাম হতে জাতির পিতার বিকৃত ছবি, প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রীদের মানহানিকর ছবি শেয়ার এবং মন্তব্য করে তার ব্যবহৃত ফেসবুকে পোষ্ট করে প্রচার করে আসছিল। সে তার নিজের ব্যবহৃত ফেসবুক আইডি (১) বদরুল ইসলাম বিজয় এবং (২) বদরুল ইসলামের মাধ্যমে শেয়ার এবং মন্তব্য পূর্বক সোশ্যাল মিডিয়ায় ফেইসবুকে পোষ্টসহ তার পরিচিত জনদের মধ্যে শেয়ার করার কথা স্বীকার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি আরো জানায় বর্তমান সরকার ও সরকার প্রধান তার অপছন্দের বিধায় এই সব কুরুচিপূর্ণ ছবি ও তথ্য পোষ্ট এবং শেয়ার এর মাধ্যমে সাধারণ জনগণদের বিপথে পরিচালনা, সরকার প্রধানের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও অবমাননা করা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামিকে সিলেট জেলার বিশ^নাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com