জগন্নাথপুরে রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধনে জনতার ক্ষোভ

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

জগন্নাথপুরে রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধনে জনতার ক্ষোভ

সোনালী সিলেট ডেস্ক :::
সুনামগঞ্জের জগন্নাথপুরে রাস্তা মেরামতের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর রোববার জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর মাঝপাড়া গ্রামের রাস্তায় হবিবপুর গ্রামের বাসিন্দা ও ওমান আ.লীগের সভাপতি প্রবাসী জাহাঙ্গীর আলীর উদ্যোগে এবং গ্রামবাসী ও ছাত্র জনতার অংশ গ্রহনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনের উদ্যোক্তা ওমান আ.লীগের সভাপতি জাহাঙ্গীর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন এলাকার প্রবীণ মুরব্বী হাজী আবুল মনসুর ও সমাজসেবক শামসুল হক।
মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, বটেলতল থেকে হবিবপুর মাঝপাড়া পর্যন্ত মাত্র এক কিলোমিটার রাস্তা দীর্ঘ ১৮ বছর ধরে চলাচলের অনুপযোগী রয়েছে। রাস্তাটি ভাঙতে ভাঙতে এখন খাদে পরিণত হয়েছে। এ রাস্তার করুণ দশার কারণে এলাকার বাসীর ভোগান্তির শেষ নেই। তাই জন ভোগান্তি লাঘবে দ্রুত রাস্তাটি মেরামতের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানানো হয়।
এ সময় এলাকার মুরব্বী আবদুস সালাম, সমাজকর্মী বেলাল আহমদ, আতিকুর রহমান, রজব আলী, জিয়াউল হক, মাসুক মিয়া, আবদুল হান্নান, ইমন মিয়া, ইসমাইল হোসেন, মুজিব মিয়া, শুকুর আলী, আশরাফুল ইসলাম, ছালিক মিয়া, মিজানুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দ্রুত রাস্তা মেরামতের দাবিতে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্বারকলিপি প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম